সেনা সদস্যের ছুটিতে বাড়ি ফিরতে দেরি করায় পুরুষাঙ্গ বটি দিয়ে কাটলেন পাষন্ড স্ত্রী !

মহানগরী খুলনার শিরোমণি মধ্যপাড়াস্থ খানজাহান আলী থানা এলাকায় ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় কর্মজীবী স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন বর্বর পাষন্ড স্ত্রী। গুরুতর আহতাবস্থায় উদ্ধারপূর্বক উক্ত ব্যক্তিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার (৪ ডিসেম্বর, ২০২০) এ ঘটনা ঘটেছে বলে জানা যায়

সেনা সদস্যের ছুটিতে বাড়ি ফিরতে দেরি করায় পুরুষাঙ্গ বটি দিয়ে কাটলেন পাষন্ড স্ত্রী !

সোশ্যাল মিডিয়া হতে জানা যায়, মহানগরী খুলনার শিরোমণি মধ্যপাড়াস্থ খানজাহান আলী থানা এলাকার ওই ব্যক্তির নাম আলামীন শেখ (৩৫)। তিনি পেশায় একজন সেনা সদস্য। তার স্ত্রীর নাম সুবর্ণা বেগম।

পুলিশের তথ্যসূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ ডিসেম্বর, ২০২০) সেমাই রান্না করে তার মধ্যে ঘুমের ওষুধ গোপনে মিশিয়ে তা স্বামীকে কৌশলে খাওয়ান স্ত্রী সুবর্ণা বেগম।এরপর স্বামী ঘুমিয়ে পড়লে পাষন্ড বর্বর স্ত্রী বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দেয়। সেইসাথে গলায়ও পোঁচ দেয়। এমতাবস্থায় প্রতিবেশিরা এসে রক্তাক্ত অবস্থায় আহত আলামীন শেখকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এছাড়াও একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর, ২০২০ ছুটি নিয়ে বাড়িতে ফিরতে দেরি করায় অত্যন্ত ক্ষুব্ধ হন স্ত্রী সুবর্ণা বেগম। এর আগেও সমাজ সিদ্ধ রীতি অনুযায়ী আয়োজনপূর্বক দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে প্রায় নির্যাতন করতেন সেই পাষন্ড স্ত্রী সুবর্ণা। তেরো বছরের সংসারিক জীবনে এ দম্পতির সিনথিয়া নামে দশ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (OC) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অভিযুক্ত সুবর্ণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে... (তথ্যসূত্রঃ Kalerkantho )


Post a Comment

Please do not enter any spam link...

Previous Post Next Post